২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৪৫:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে পুলিশি তৎপরতায় ৩ ঘণ্টার মধ্যে অটোরিকশা উদ্ধার, আটক ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
ফুলপুরে পুলিশি তৎপরতায় ৩ ঘণ্টার মধ্যে অটোরিকশা উদ্ধার, আটক ৩


ময়মনসিংহের ফুলপুরে ছিনতাইয়ের ৩ ঘন্টার মধ্যে পুলিশি তৎপরতায় ৩ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। ফুলপুর থানা পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে আজ রবিবার ভোরে তাদের আটক করে।

আটককৃতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার টাগরাঘাট গ্রামের জবেদ আলীর ছেলে তরিকুজ্জামান (২৪)। ফুলপুর উপজেলার ঢাকিরকান্দা গ্রামের আলী হোসেনের ছেলে বাবু মিয়া (২০) ও রহিমগঞ্জ ইউনিয়নের  মাটিচাপুর গ্রামের মৃত নুরুল হকের ছেলে মো. রাসেল (৩০)।  

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শনিবার (৯ অক্টোবর) রাত অনুমানিক সাড়ে ৯টার সময় ফুলপুর পৌর এলাকার দিউ মোড় হতে অজ্ঞাতনামা ৩ জন যাত্রী বালিয়া যাওয়ার কথা বলে একটি অটোরিকাশা ভাড়া নেয়। পরে আনুমানিক রাত পৌনে ১০টার সময় রূপসী বাজারের ২০০ থেকে ৩০০ গজ পশ্চিম পার্শ্বে ফাঁকা জায়গায় অন্ধকারের মধ্যে পৌঁছানোর সাথে সাথে আরেকটি মোটরসাইকেলযোগে আরও ২ জন অটোরিকশার সামনে ব্যারিকেড দেয়। পরে অটোচালক রিয়াদ হোসেন (২৫) এর নিকট থেকে অটো নেওয়ার চেষ্টা করলে ধস্তাধস্তির এক পর্যায়ে রিয়াদ হোসেনের পিঠের নিচের অংশে ধারালো ছুঁড়ি দিয়ে গুরুতর আঘাত করে অটোটি ছিনতাই করে নিয়ে যায়। 

পুলিশ আরও জানায়, অটোর পিছনে রিয়াদ পরিবহন লেখা আছে। রাত সাড়ে ১১টার দিকে সংবাদ পাওয়ার পর পরই ফুলপুর থানার পেট্রোল পার্টি ও  বিভিন্ন অফিসারদের মোটর সাইকেলযোগে বিভিন্ন এলাকায় খোঁজাখুজি শুরু করা হয়। বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ বাজারগুলোতে চৌকিদার ও নাইট গার্ডসহ বিভিন্ন লোকের নজরদারি বৃদ্ধি করা হয়। পরে রাত দেড়টার দিকে রহিমগঞ্জ  ইউনিয়নের চৌকিদার শুক লাল ও স্থানীয় ইউপি সদস্য রিপন মিয়া সন্দেহজনকভাবে অটো আটকিয়ে জিজ্ঞাসাবাদ করতেই অটোর পিছনে পিছনে থাকা মোটরসাইকেল যাত্রী দুইজন দৌঁড় দিয়ে পালিয়ে যায়। পরে অটোতে থাকা ৩ জনকে তারা আটক করতে সমর্থ হন। গুরুতর আহত অটোচালক রিয়াদ বর্তমানে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

ফুলপুর অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  ছিনতাইয়ের ঘটনায় আসামিদের ব্যবহৃত মোটেসাইকেল ও রক্তমাখা ছুঁড়ি উদ্ধার করা হয়েছে। আসামিরা থানা হেফাজতে আছে। মামলা রুজু প্রক্রিয়াধীন। 

শেয়ার করুন