২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২১
চাঁদপুরে গৃহবধুকে কুপিয়ে হত্যা


চাঁদপুরের শাহরাস্তিতে নওরোজ আফরিন প্রিয়া (২১) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহাম্মদ নগর ছোটপোদ্দার বাড়িতে গতকাল বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে।

প্রিয়া ছোটপোদ্দার বাড়ীর প্রবাসী ইসমাইল হোসেনের একমাত্র মেয়ে। তার স্বামী হৃদয় চৌধুরী কুমিল্লায় চাকরি করেন। তাদের অহনা (২) নামের একটি কন্যা সন্তান রয়েছে। 

নিহতের মা রুমি আক্তার জানান, প্রিয়ার মেয়ে অসুস্থ। তার জন্য ওষুধ আনতে পাশের বাড়িতে স্থানীয় এক চিকিৎসকের কাছে যাই। সেখান থেকে এসে দেখি পুরো রুম রক্তাক্ত। আমার মেয়ের নিথর দেহ পড়ে আছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে জানি না। এত বড় শত্রু আমার আছে বলে জানা নেই।

প্রিয়ার ভাই পরশ জানান, ওই সময় আমি বাসায় ছিলাম না। আপুকে কুমিল্লায় বিয়ে দেয়া হয়েছে। দুলাভাই হৃদয় চৌধুরী এখানে ৫ দিন বেড়িয়ে আপুকে রেখে কুমিল্লায় চলে যায়। আমার আপুকে কে এভাবে হত্যা করলো?

স্থানীয়রা জানায়, পরকীয়াজনিত কারণে এমন ঘটনা হতে পারে। তবে এই পরিবারের সাথে কারও পূর্ব শত্রুতা নেই।

শাহরাস্তি থানার ওসি আবদুল মান্নান বলেন, প্রিয়াকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। তদন্ত চলমান রয়েছে। 

শেয়ার করুন