২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাস-লঞ্চের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২১
বাস-লঞ্চের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ


চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমানো, সারাদেশে ওএমএস ও পূর্ণ রেশনিং ব্যবস্থা চালু এবং বর্ধিত বাস-লঞ্চ ভাড়া প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা কমিটির ব্যানারে আজ মঙ্গলবার বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সংগঠনের জেলা কমিটির সম্পাদক অধ্যাপক মো. জলিলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক নৃপেন্দ্র নাথ বাড়ৈ, বাংলাদেশ কৃষক খেত মজুর সমিতির কেন্দ্রীয় সদস্য হারুন-অর রশিদ, আজিজুর রহমান খোকন ও আমির আলী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, নিত্য পণ্যের দাম প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। সরকার সাধারণ মানুষের কথা চিন্তা না করে ব্যবসায়ীদের সাথে হাত মিলিয়ে ফায়দা লুটছে। তারা সাধারণ মানুষের জন্য সারাদেশে ওএমএস ও পূর্ণ রেশনিং ব্যবস্থা চালু এবং বর্ধিত বাস ও লঞ্চ ভাড়া প্রত্যাহারের দাবি জানান। 

সমাবেশ শেষে একই দাবিতে অশ্বিনী কুমার হলের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন