২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৫৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশালেও গণপরিবহন বন্ধ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
বরিশালেও গণপরিবহন বন্ধ


জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে দেশের অন্যান্য স্থানের মতো বরিশালেও শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য গণপরিবহন চলাচল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে বাস মালিক সমিতির নেতারা। সকাল ৬টা থেকে বরিশাল থেকে অভ্যন্তরীন ও দূরপাল্লা রুটের বাস চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন। 

তিনি জানান, এর আগে বিভিন্ন সময় জ্বালানী তেলের দাম বৃদ্ধির আগে পরিবহন ভাড়া পুনঃনির্ধারণ হতো। এবার জ্বালানী তেলের দাম বাড়ানোর আগে ভাড়া পুনঃনির্ধারণ করা হয়নি। বরিশাল বাস মালিক সমিতির আওতাধীন সড়কে ৩টি সেতুতে ১০ হাজার টাকার টোল রয়েছে। এই অবস্থায় প্রতি লিটার ডিজেলে ১৫ টাকা দাম বাড়িয়ে পরিবহন খাতকে ঝুঁকিতে ফেলা হয়েছে। ভাড়া পুনঃনির্ধারণ অথবা জ্বালানী তেলের মূল্য কমানোর দাবিতে বাংলাদেশ বাস ট্রাক ওনার্স এসোসিয়েশনের আহ্বানে শুক্রবার সকাল থেকে সারা দেশের মতো বরিশালেও সকল ধরনের গণপরিবহন বন্ধ থাকবে বলে জানান কাওছার হোসেন শিপন।

শেয়ার করুন