১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২১
মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


রাজধানীর মিরপুর এলাকায় নির্মাণাধীন একটি ১২তলা ভবনের ছয়তলা থেকে পড়ে মনিরুল ইসলাম (৬০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) সকালে মিরপুর-১২ নম্বর এলাকার মোল্লা মার্কেটের পাশে একটি ভবনে কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে।

মনিরুল ইসলাম মানিকগঞ্জ জেলার বাসিন্দা। তিনি বর্তমানে মিরপুর ১২ নম্বর মোল্লার বস্তি এলাকায় থেকে রাজমিস্ত্রি কাজ করতেন।

নিহত মনিরুল ইসলামের সহকর্মী মো. তৌহর দৈনিক ইত্তেফাক অনলাইনকে বলেন, একটি ভবনের ছয়তলায় আমরা একসঙে কাজ করছিলাম। কাজ করার একপর্যায়ে অসাবধানবশত পড়ে যায় মনিরুল। তাৎক্ষণিকভাবে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) নিয়ে গেলে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

শেয়ার করুন