১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৫০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বালিয়াকান্দিতে বজ্রপাতে কৃষকের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২১
বালিয়াকান্দিতে বজ্রপাতে কৃষকের মৃত্যু


রাজবাড়ীর বালিয়াকন্দিতে বজ্রপাতে সৈয়দ আলী শেখ (৪৩) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। সৈয়দ শেখ বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের স্বর্পবেতাঙ্গা গ্রামের মৃত ছবির উদ্দীনে ছেলে।

আজ শুক্রবার বিকেল ৫টার দিকে জামালপুর ইউনিয়নের মাতলাখালী-স্বর্পবেতাঙ্গার রেল লাইন এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা বলেন, শুক্রবার দুপরের পর আকাশ মেঘাচ্ছন দেখা যায়। বিকেলে বৃষ্টিসহ বজ্রপাত শুরু হয়। স্থানীয় সৈয়দ শেখ স্থানীয় আড়কান্দি বাজারের মুদি দোকান থেকে কেনাকাটা করে বাড়ী যাওয়ার সময় স্বর্পবেতাঙ্গা রেল লাইন এলাকায় বজ্রপাতে নিহত হয়। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জামালপুর ইউনিয় পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. কালাম সরদার বলেন, বিকেলে আড়কান্দি বাজার থেকে বৃষ্টির মধ্যে রেললাইনের ওপর দিয়ে বাড়ী যাওয়ার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যায় সৈয়দ আলী শেখ। বিনা ময়নাতদন্তে তার মরদেহ দাফনের প্রক্রিয়া করছি।

শেয়ার করুন