১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:১৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সদরপুরে শিশু অপহরণকারী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
সদরপুরে শিশু অপহরণকারী আটক সংগৃহীত ছবি


ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী বাবুরচর মোল্যা গ্রাম থেকে দুই শিশুকে অপহরণ করে নিয়ে যাবার সময় অপহরনকারী চক্রের সদস্য হারুন অর রশিদ (৪০) নামের একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, ঢেউখালী ইউনিয়নের বাবুরচর মোল্যা গ্রামের মিজানুর রহমানের শিশু পুত্র মাহফুজুর রহমান (১০) ও একই গ্রামের রতন মাতুব্বরের পুত্র রনি মাতুব্বরকে (৭) বিভিন্ন প্রলোভন দেখিয়ে অপহরণ করে একটি মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে সদরপুর ইউনিয়নের কালিখোলা নামক স্থানে পৌছালে স্থানীয়দের সন্দেহ হয়।

এসময় হারুন অর রশিদ শিশু দুটির বিষয়ে অসংলগ্ন কথাবার্তা বলে। পরে স্থানীয়রা সদরপুর থানায় খবর দিলে পুলিশ এসে হারুনকে আটক করে থানায় নিয়ে যায়। সদরপুর থানার ওসি সুব্রত গোলদার জানান, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আটককৃত হারুন অর রশিদের বাড়ী রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কাশিমা গ্রামে। তার পিতার নাম মোমতাজ আলী মোল্যা।

শেয়ার করুন