২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফাইজারের করোনা টিকা পাচ্ছেন ৮৫ হাজার শিক্ষার্থী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
ফাইজারের করোনা টিকা পাচ্ছেন ৮৫ হাজার শিক্ষার্থী


জেলা পর্যায়ে শিক্ষার্থীদের জন্য করোনার টিকা কার্যক্রমের অংশ হিসেবে ভোলায় অনূর্ধ্ব ১৮ বছর বয়সী ৮৫ হাজার শিক্ষার্থী পাচ্ছেন ফাইজারের টিকা। আজ শনিবার সকালে শহরের জেলা পরিষদ মিলনায়তনে ছাত্রীদেরকে এবং শিক্ষা প্রকৌশল কার্যালয়ে ছাত্রদেরকে টিকা দেওয়ার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়। 

এসময় জেলা প্রশাসক মো. তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ ছাত্র-ছাত্রীসহ তাদের অভিভাবক এবং স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন। 

শিক্ষার্থীরা জানান, দীর্ঘ অপেক্ষার পর টিকা দিতে পেরে তারা খুবই খুশি।

ভোলার সিভিল সার্জন ডাক্তার কে. এম.  শফিকুজ্জামান জানান, প্রথম পর্যায়ে এইচ.এস.সি এবং এস.এস.সি পরীক্ষার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হচ্ছে, পর্যায়ক্রমে ১৮ বছর বয়সী সকল শিক্ষার্থী এই টিকা পাবেন।


শেয়ার করুন