৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বীরগঞ্জে ঝুলন্ত লাশ উদ্ধার কৃষকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
বীরগঞ্জে  ঝুলন্ত লাশ উদ্ধার কৃষকের


দিনাজপুরের বীরগঞ্জে লাউ ক্ষেত হতে মো. সিকান্দার আলী (৩৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত মো. সিকান্দার আলী বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউপির বলরামপুর গ্রামের মো. তারা মিয়ার ছেলে। মঙ্গলবার সকাল ৯টায় লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়।

বীরগঞ্জ থানার এসআই মো. নাজমুল ইসলাম জানান, ফজরের নামাজ পড়ার জন্য ভোরে মসজিদে যান মো. সিকান্দার আলী। পরে সকালে স্থানীয় লোকজন বাড়ির পাশে লাউ ক্ষেতে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। সুরতহাল শেষে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিত্বে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন