২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:২৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সড়কে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
সড়কে নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ


বাগেরহাটে আজ শনিবার সকালে এক নবজাতকের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করেন স্থানীয়রা। দশানী-গিলাতলা সড়কের সদর উপজলার কাড়াপাড়া আশ্রমের মাঠ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। পরে পুলিশ নবজাতকের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

কাড়াপাড়া হাইস্কুল মসজিদের ইমাম মোশাররফ হাওলাদার জানান, শনিবার ভোরে সড়কে নবজাতকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দিই। মৃত বাচ্চাটির চোখ-মুখ কুকুরে বা অন্য কিছুতে ক্ষত-বিক্ষত করেছে। সদ্য ভূমিষ্ঠ শিশুটিকে রাতের কোনো একসময় কেউ রাস্তায় ফেলে গেছে।

বাগেরহাট মডেল থানার পরিদর্শক (তদন্ত) অসিত কুমার রায় জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নবজাতকের মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি কেউ হয়ত অবৈধ গর্ভপাত করে নবজাতকটিকে সড়কে ফেলে দিয়েছে। নবজাতকের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন