২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৪১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ডোমার পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
ডোমার পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে


নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে। আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ৮ থেকে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে এবারেই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট হওয়া বয়স্ক মানুষদের ভোট দিতে সময় বেশি লাগছে। 

এ নির্বাচনে তিনজন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। তারা হলেন, আওয়ামী লীগ সমর্থীত গণেশ কুমার আগরওয়ালা (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মনছুরুল ইসলাম দানু (নারিকেল গাছ) ও আফরোজা নাজনীন রুমি (মোবাইল ফোন)।

এছাড়া ৩২ জন কাউন্সিল প্রার্থী ও ১১ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এই পৌরসভাটিতে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৫৪০ জন। এর মধ্যে নারী ভোটার ৬ হাজার ৮৭৩ জন এবং পুরুষ ভোটার ৬ হাজার ৬৬৭ জন। 

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গির হোসেন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। পরিবেশ শান্ত ও স্বাভাবিক রাখতে আইশৃংখলা বাহিনী কাজ করছে।

শেয়ার করুন