২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:৪৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেয়ের পরিচয়ে মায়ের অভিনব প্রেম-প্রতারণা, অতঃপর..!
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১২-২০২১
মেয়ের পরিচয়ে মায়ের অভিনব প্রেম-প্রতারণা, অতঃপর..!


প্রতিনিয়তই সামাজিক অপরাধ বাড়ছে বিশ্বে। এমন কিছু ঘটনা খবরের শিরোনাম হয় যা, অবক্ষয়ের চূড়ান্ত পর্যায়। এবার নিজের মেয়ের পরিচয়পত্র (আইডি কার্ড) দিয়ে কম বয়সী কলেজছাত্রদের সাথে প্রেম করতে এক নারীর নানা অপরাধের চিত্র ফাঁস হলো। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে দ্য নিউ ইয়র্ক টাইমস।

জানা গেছে, মেয়ের কলেজের পরিচয়পত্র চুরি করে ওই নারী কলেজছাত্রদের সাথে সম্পর্কে জড়াতেন অভিনব প্রেম-প্রতারণার মাধ্যমে। সম্প্রতি আমেরিকার মিসৌরি অঞ্চলে বসবাসকারী ৪৮ বছরের লরা অগলেসবি নিজের ২২ বছরের মেয়ে লরেন হেজের পরিচয়পত্র চুরি করে এ কাণ্ড ঘটিয়েছেন।

লরা অগলেসবির এই ধোঁকাবাজি শুরু হয়েছিল ২০১৬ সালে, যখন তিনি ৪৩ বছরের ছিলেন। সেই সময় লরা অগলেসবি আরকানসাসে বসবাস করতেন। মিসৌরির ওয়েস্টার্ন ডিস্ট্রিক্টের ইউএস অ্যাটর্নি অফিস থেকে জানানো হয়েছে যে, লরা অগলেসবি তার মেয়ে লরেন হেজের পরিচয়পত্র পেয়েছিলেন মেলের মাধ্যমে। লরেন হেজের পরিচয়পত্র ব্যবহার করে তার মা লরা অগলেসবি মিসৌরি থেকে ড্রাইভিং লাইসেন্স তৈরি করেন। এরপরে লরা মিসৌরির একটি ছোট শহর মাউন্টেন ভিউতে শিফট করে যান এবং সেখানে তিনি তার মেয়ে লরেন হেজের নাম এবং বয়স চুরি করে নেন।

সুতরাং লরেন হেজের পরিচয়পত্রের মাধ্যমে লরা অগলেসবি হয়ে যান লরেন হেজ। সেখানে তিনি সবাইকে জানান যে, তিনি ওয়েস্ট ব্যাপটিস্ট বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী, যিনি সেখানকার লাইব্রেরিতে কাজ করেন। পুলিশ জানিয়েছে যে, সেই সময় লরা অনেক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সেই যুবকরাও মনে করতেন যে, লরা অগলেসবি একজন ২২ বছর বয়সি তরুণী।

সূত্র : নিউজ এইটটিন।

শেয়ার করুন