২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জাতীয় শোক দিবসে নরসিংদীতে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
জাতীয় শোক দিবসে নরসিংদীতে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সংগৃহীত ছবি


 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কর্মহীন ৫০০ দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ নরসিংদী জেলা যুবলীগের উদ্যোগে সাটিপাড়া কালী কুমার উচ্চ বিদ্যালয় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে কালো পতাকা উত্তোলন ও জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে দলীয় কার্যালয়ে ১৫ আগস্টে শহীদ সকলের আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী সভাপতিত্বে ত্রাত বিতরণে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শামীম,আওয়ামী যুবলীগের সদস্য নাদিম উদ্দিন ও নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ভুইয়া সোহেল, প্রচার সম্পাদক এলটন গোস্বামী।

এছাড়া শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

শেয়ার করুন