২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৪৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া


প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ইতিমধ্যেই চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে জায়গা করে নিয়েছে নিয়েছে নিউজিল্যান্ড। এবার দ্বিতীয় সেমিফাইনালে সম্মুখসমরে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। আজ গুরুত্বপূর্ণ এই ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া।

আইসিসি  টি-২০ বিশ্বকাপের চলতি আসরে পাকিস্তানই একমাত্র দল, যারা সব ম্যাচ জিতে সেমিফাইনালে প্রবেশ করেছে। তারা সুপার টুয়েলভে হারিয়ে দিয়েছে ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান, স্কটল্যান্ড ও নমিবিয়াকে। অন্যদিকে, অস্ট্রেলিয়া সুপার টুয়েলভের ৫ ম্যাচের মধ্যে ৪টিতে জয় তুলে নিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে একটি ম্যাচে হারলেও অজিরা পরাজিত করেছে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে। এখন দেখার যে সেমিফাইনালের মুখোমুখি লড়াইয়ে প্রতিপক্ষকে টেক্কা দেয় কোন দল। 

পূর্ণ শক্তির দল নিয়েই সেমিফাইনালে পাকিস্তান 
চলতি বিশ্বকাপে দারুণ ছন্দে থাকা পাকিস্তান দল গুরুত্বপূর্ণ সেমিফাইনালের আগে দুশ্চিন্তায় পড়ে গিয়েছিল দুই নির্ভরযোগ্য তারকা মোহম্মদ রিজওয়ান ও শোয়েব মালিক ফ্লু-তে আক্রান্ত হওয়ায়। তবে স্বস্তির খবর, এই দুই তারকাই ফিট হয়ে উঠেছেন। সুতরাং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পূর্ণ শক্তির দল নিয়েই শেষ চারের লড়াইয়ে পাকিস্তান।

শেয়ার করুন