২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২২:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জামিন পেলেই আরিয়ানকে ২ মাস গৃহবন্দি রাখবেন শাহরুখ-গৌরি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
জামিন পেলেই আরিয়ানকে ২ মাস গৃহবন্দি রাখবেন শাহরুখ-গৌরি


১৯ দিন হল ঘরে নেই শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন তিনি। বার বার খারিজ হয়ে যাচ্ছে তার জামিন। তবে ছেলে বাড়ি ফিরলে কী করবেন শাহরুখ খান ও গৌরি খান, তা জানিয়ে দিয়েছেন। 

সূত্রের খবর, কিং খান এবং গৌরী খান আরিয়ানকে বাড়িতে আটকে রাখবে জামিনের পর। দুই মাস তাকে কোনও পার্টিতে যেতে দেবেন না। কারণ জামিন পেয়েই বিভিন্ন নিষেধাজ্ঞার সম্মুখীন হবেন আরিয়ান। একথা নিশ্চিত করে জানিয়েছেন শাহরুখ-গৌরীর ঘনিষ্ঠ এক বন্ধু। 

তার কথায়, টানা কয়েক মাস গৃহবন্দি করে রাখা হবে আরিয়ানকে। যাদের সঙ্গে মেলামেশা করলে বিপদ আসতে পারে, তাদের থেকে ছেলেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন পরিবার।

শেয়ার করুন