২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রেকর্ড গড়ে কমলা টুপির মালিক ঋতুরাজ, বেগুনি টুপি পেলেন হর্ষল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২১
রেকর্ড গড়ে কমলা টুপির মালিক ঋতুরাজ, বেগুনি টুপি পেলেন হর্ষল


এবারের আইপিএলে কমলা টুপির মালিক ঋতুরাজ গায়কওয়াদ। সবচেয়ে কম বয়সে আইপিএলে কমলা টুপি জেতার নজির গড়লেন চেন্নাই সুপার কিংসের ওপেনার। আইপিএলে এবারের আসরে সবচেয়ে বেশি রান করলেন তিনি। আর সবচেয়ে বেশি উইকেট নিয়ে বেগুনি টুপি জিতলেন হর্ষল প্যাটেল।

আইপিএলে ১৬টি ইনিংস খেলেছেন ঋতুরাজ। রান করেছেন ৬৩৫। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ২৭ বলে ৩২ রান করেন তিনি। ফ্যাফ দু’প্লেসি প্রায় ছুঁয়ে ফেলেছিলেন তাকে। ১৬ ইনিংসে ৬৩৩ রান করেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক। দু’রানের জন্য তার সতীর্থকে ছুঁতে পারলেন না ফ্যাফ।

এবারের আইপিএলে একটি শতরান করেছিলেন ঋতুরাজ। তরুণ ওপেনারের গড় ৪৫.৩৫, স্ট্রাইক রেট ১৩৬.২৬। মাত্র ২৪ বছর বয়সে কমলা টুপি জিতে রেকর্ড গড়লেন তিনি।

বেগুনি টুপি জিতেছেন হর্ষল প্যাটেল। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই পেসার ১৫ ম্যাচে ৩২টি উইকেট নিয়েছেন। দ্বিতীয় স্থানে রয়েছেন দিল্লি ক্যাপিটালসের আবেশ খান। তিনি নিয়েছেন ২৪টি উইকেট।

শেয়ার করুন