২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৩৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পিরোজপুরে ভাতিজার বিরুদ্ধে চাচাকে হত্যার অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
পিরোজপুরে ভাতিজার বিরুদ্ধে চাচাকে হত্যার অভিযোগ


পিরোজপুর শহরে ভাতিজার বিরুদ্ধে চাচাকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৬ অক্টোবর) দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে শুক্কুর নামের একজনকে আটক করেছে পুলিশ। তবে নিহতের ভাতিজা অভিযুক্ত মামুন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

পিরোজপুর সদর থানার ওসি আ জা মো. মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের নাম জিয়াউল হক জিকু (৪৭)। সে সদর উপজেলার দক্ষিণ নামাজপুর এলাকার দলিল উদ্দিন খানের ছেলে। তিনি শহরের মধ্যরাস্তা এলাকায় ভাড়া থাকতেন।

জিকুর স্ত্রী লিমা আক্তার জানান, জিকুর তার ভাতিজা মামুনের সঙ্গে আর্থিক লেনদেন ছিল। দুইদিন আগে মামুনের কাছে টাকা চাইলে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এসময় মামুন তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। বুধবার রাত পৌনে ১২ টার দিকে জিকু পৌর বাজার থেকে বাড়ি ফেরার পথে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন রূপালী ব্যাংকের সামনে এলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করে। পথচারীরা আহত জিকুকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী লিমা আক্তার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

ওসি আ জা মো. মাসুদুজ্জামান জানান, নিহত জিকুর বিরুদ্ধে বিভিন্ন থানায় ছয়টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় ভাতিজা মামুনকে প্রধান আসামি করে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন