২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০২:৩৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় নারী নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৮-২০২১
ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় নারী নিহত ফাইল ছবি


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় পথচারী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামীসহ আরও দুজন আহত হয়েছেন বলে জানা গেছে। 

মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়রের চিটাগাং রোডের সড়ক ও জনপদ অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে পুলিশ। এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যনটি জব্দ করেছে পুলিশ।কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, চট্টগ্রাম থেকে নরসিংদী বাবুর হাটে কাপড় কিনতে আসছিলেন ওই নারী। ধারণা করা হচ্ছে, তার সাথে তার স্বামীও ছিল। তাদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। 

তিনি জানান, সকালে পথচারী নারীসহ তিনজনকে ধাক্কা দেয় কাভার্ড ভ্যানটি। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নেওয়া হয়েছে। কাভার্ড ভ্যানটি আমরা জব্দ করেছি। ওই নারীর সাথে ৩৪ হাজার টাকা ছিল।

শেয়ার করুন