২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৩৭:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্পেনে প্রতিযোগিতার সময়ে ষাঁড়ের গুঁতায় একব্যক্তির মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
স্পেনে প্রতিযোগিতার সময়ে ষাঁড়ের গুঁতায় একব্যক্তির মৃত্যু


স্পেনের পূর্বাঞ্চলে ষাঁড় দৌড় প্রতিযোগিতায় গুঁতা খেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ৫৫ বছর বয়সী একব্যক্তির মৃত্যু হয়েছে। দেশটির ওনডা শহরের উৎসবে এই দুর্ঘটনা ঘটে। খবর বিবিসি’র

খবরে বলা হয়েছে, করোনাভাইরাস বিধি-নিষেধ শিথিল হওয়ার পরে দেশটিতে এ ধরনের প্রতিযোগিতা পুনরায় শুরু হওয়ার পর ষাঁড়ের গুঁতায় প্রথম কারও প্রাণহানি ঘটলো। কর্তৃপক্ষ বলছে, ওনডা শহরের উৎসবে ষাঁড়ের উপর্যুপরি আঘাতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

বিবিসি’র খবরে বলা হয়েছে, ষাঁড়ের আক্রমণ থেকে অন্যান্যরা ওই ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা করেন। তবে তারা তাকে বাঁচাতে পারেনি। দেশটির জরুরি সেবাবিভাগ বলছে, ওই ব্যক্তির মাথায় এবং বাম উরুতে গভীর ক্ষত হয়েছিল। সেখান থেকে অতিরিক্ত রক্তক্ষরণে পার্শ্ববর্তী শহর ভিলারিয়ালের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে এ ঘটনার পর ষাঁড়ের দৌড় প্রতিযোগিতা বাতিল করেছে ওনডা কাউন্সিল। তবে শহরের অন্যান্য কার্যক্রমের ওপর এর কোনো প্রভাব পড়েনি।

উল্লেখ্য, স্পেনে ষাঁড়ের দৌড় প্রতিযোগিতার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। ষাঁড়ের সামনে প্রতিযোগীরাও দৌড়ান। এই প্রতিযোগিতায় বিভিন্ন সময় দুর্ঘটনাও ঘটেছে। ষাঁড়ের দৌড় প্রতিযোগিতা বাতিল করা হবে কি-না তা নিয়েও গত কয়েক বছরে দেশটিতে ব্যাপক বিতর্ক চলছে।

শেয়ার করুন