২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২৪১ জন হাসপাতালে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২১
২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২৪১ জন হাসপাতালে


গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে আরও ২৪১ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে রাজধানী ঢাকায় ১৮৪ জন এবং অন্যান্য বিভাগে নতুন ভর্তি হয়েছে ৫৭ জন। আজ রবিবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো ডেঙ্গুবিষয়ক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

গতকাল সকাল ৮ টা থেকে আজ সকাল ৮ টা পর্যন্ত পাঠানো ডেঙ্গু রোগীর সর্বশেষ এ তথ্যে জানানো হয়। এতে আরও বলা হয়, চলতি বছরের জানুয়ারি থেকে আজ ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট  ১৫ হাজার ৭০১ জন রোগী ভর্তি হয়েছে।  এর মধ্যে একই সময়ে এ পর্যন্ত হাসপাতাল থেকে সেবা নিয়ে এবং ছাড়প্রাপ্ত নিয়ে বাড়ি ফিরেছে ১৪ হাজার ৫৩৫ জন। দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট এক হাজার ১০৭  জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে।

এরমধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি ৪১ টি হাসপাতালে নয়শ’ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে বর্তমানে ২০৭ জন রোগী ভর্তি রয়েছে।  এই সময়ে  মোট মৃতের সংখ্যা ৫৯ জন। সূত্র : বাসস।

শেয়ার করুন