২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৬ ঘন্টায়ও খোঁজ মেলেনি কালশীতে নিখোঁজ ব্যক্তির
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
৬ ঘন্টায়ও খোঁজ মেলেনি কালশীতে নিখোঁজ ব্যক্তির


ঘড়ির কাটায় ৬ ঘন্টা পার হলেও খোঁজ মিলেনি রাজধানীর মিরপুরের কালশী এলাকার ২২তলা গার্মেন্টস সংলগ্ন সুয়ারেজের খালে পড়ে নিখোঁজ হওয়া ব্যক্তির। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ৯টা থেকে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করলেও দুপুর আড়াইটা পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি নিখোঁজ ওই ব্যক্তির।

ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযানের তথ্য জানতে চাইলে ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের উপ-পরিচালক বাবুল বাশার ইত্তেফাক অনলাইনকে বলেন, সকাল ৯টা থেকে ফায়ার সার্ভিসের ২৬ জনের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করা হচ্ছে। আমরা ঘটনা স্থল থেকে ৬০ গজ এলাকার মধ্যে খুঁজে দেখেছি। তবে এখন পর্যন্ত আমরা তাকে খুঁজে পাইনি।

তিনি বলেন, স্থানীয় বাসিন্দা ও প্রত্যাক্ষদর্শী সুত্রে আমরা জানতে পেরেছি যে নিখোঁজ হওয়া লোকটি মানসিক ভারসাম্যহীন।

শেয়ার করুন