২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৪৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কেক কেটে ছাগলের জন্মদিন উদযাপন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
কেক কেটে ছাগলের জন্মদিন উদযাপন


টেকনাফে কেক কেটে একটি ছাগলের জন্মদিন উদযাপন করা হয়েছে। এ ঘটনা পুরো এলাকায় চাঞ্চল্য তৈরি করেছে।

গতকাল শুক্রবার (২২ অক্টোবর) রাতে টেকনাফের বাহারছড়া শামলাপুর বাজারে শত শত উৎসুক জনতার সামনে ব্যতিক্রমী আয়োজনে শখের বসে পালন করা ছাগলের জন্মদিন পালন করেন পান দোকানদার সাইফুল ইসলাম।

এসময় কেক কেটে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করেন। এরপর আতশবাজির শব্দে আনন্দ মেতে উঠে সবাই। এ বিষয়ে সাইফুল বলেন, আমার পালিত ছাগলটির বয়স ১ বছর পূর্ণ হলো আজ। তাই নিজের ভালো লাগা থেকে প্রিয় ছাগলটির জন্মদিন পালন করলাম।
 

শেয়ার করুন