০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বংশালে ‘সেই নারী’ খুনের শিকার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২১
বংশালে ‘সেই নারী’ খুনের শিকার


রাজধানীর বংশাল থেকে রবিবার রাতে পান্না বেগম (৪০) নামের যে নারীর লাশ উদ্ধার করা হয়েছে ঐ নারী হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে প্রাথমিক প্রমাণ মিলেছে। গতকাল সোমবার ঐ নারীর লাশের ময়নাতদন্ত হয়েছে। ময়নাতদন্তে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। সোমবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. জান্নাতুন নাঈম পান্না বেগমের ময়নাতদন্ত সম্পন করেন। তিনি জানান, নিহতের ঘাড়ের নিচ থেকে ছুরির ভাঙা টুকরা পাওয়া গেছে।

উল্লেখ্য, মৃত পান্না দুই ছেলে ও এক মেয়ের জননী। তার স্বামীর নাম মৃত মমিন কাজী। বর্তমানে তারা বংশাল সিদ্দিকবাজার এলাকায় ঐ বাসায় ভাড়া থাকতেন। গত রবিবার রাত ১০টায় বংশালের সুরিটোলা সিদ্দিকবাজার এলাকার আমিন মিয়ার বাড়ির তৃতীয় তলার ভাড়াবাসায় এ ঘটনা ঘটে। রাত পৌনে ১১টার দিকে পান্নাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে আসা নিহতের ছেলের শাশুড়ি শিউলি বেগম বলেন, রাতে ভাড়াবাসায় পান্না বেগম একা ছিলেন। হঠাত্ বাড়িওয়ালা খবর দেন, পান্না রুমের মেঝেতে অচেতন অবস্থায় পড়ে আছেন। সেখানে গিয়ে দেখি তার শরীরের ওপর বালিশ চাপা দেওয়া এবং পিঠের পেছনে আঘাতের চিহ্ন।

মেজো ছেলে কাজী মাহফুজুর রহমান জুবায়ের বলেন, মা রবিবার বিকাল থেকে বাসায় একাই ছিলেন। রাত আনুমানিক ১০টার দিকে সংবাদ পাই তিনি মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। সোমবার বংশাল থানার ওসি আবুল খায়ের জানান, পান্না বেগমের নিহতের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা হয়েছে (মামলা নম্বর ৫৪

শেয়ার করুন