২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মামলায় হাজিরা দিতে আসার পথে হামলা, সাবেক মেম্বারসহ আহত ৮
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
মামলায় হাজিরা দিতে আসার পথে হামলা, সাবেক মেম্বারসহ আহত ৮ সংগৃহীত ছবি


হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকায় পূর্ববিরোধের জেরে পুকড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাবেক মেম্বার আফরোজ মিয়াসহ ৮ ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গুরুতর আহত অবস্থায় ৬ জনকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করা হয়েছে। রবিবার দুপুরে হবিগঞ্জ শহরের পৌর এলাকার উমেদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের কাঠখাল গ্রামের বাসিন্দা ইউনিয়ন যুবলীগ সভাপতি সাবেক মেম্বার আফরোজ মিয়ার গংদের সাথে জলমহাল নিয়ে পূর্বের বিরোধ চলে আসছিল একই গ্রামের এরাজত মিয়ার। এর জের ধরে রবিবার দুপুরে আফরোজ মেম্বারসহ তার লোকজন হবিগঞ্জ আদালতে একটি মামলার হাজিরা দিতে সিএনজি অটোরিকশা যোগে হবিগঞ্জ শহরের উদ্দেশ্যে রওয়ানা দেন। উমেদনগর এলাকায় আসলে এরাজত মিয়া তার ভাগ্নে উমেদনগরের মইনুল হক, কামাল মিয়া, কুদ্দুছ মিয়া, ফজল মিয়া, মিমরাজ মিয়াসহ ২০/২৫ জন সন্ত্রাসী তাদের গাড়ি আটক করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে আশংকাজনক অবস্থায় মোছাব্বির  মিয়া (৫০) আব্দুল ওয়াহিদ মিয়া (৩৫) মোক্তাদির মিয়া (৪০) শ্যামল চন্দ দাশ (৪০), ওয়ালিদ মিয়া (৪৩) ও খালেদ মিয়াকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। জব্বার মিয়া  (৩৫) আফরোজ মিয়াকে (৪৫) হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসা ডাক্তার মিঠুন রায় বলেন, আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি তিনজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন