০৯ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:২১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সোনাতলা পৌর ভূমি কার্যালয় ভার্চুয়ালি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২১
সোনাতলা পৌর ভূমি কার্যালয় ভার্চুয়ালি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার সকালে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে সোনাতলা পৌর ভূমি কার্যালয় উদ্বোধন করেছেন। তিনি গণভবন থেকে একই দিনে ভূমি ভবন, উপজেলা ও ইউনিয়ন ভূমি কার্যালয়, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি ডাটা ব্যাংকের উদ্বোধন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে, সোনাতলা পৌর ভূমি কার্যালয়ের ফলক উন্মোচন করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী রাশেদ ইমরান, ইউনিয়ন ভূমি উপ-সহকারি কর্মকর্তা সুলতান মাহমুদ, সোনাতলা প্রেসক্লাবের সভাপতি নিপুন আনোয়ার কাজল।

শেয়ার করুন