২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


তাইওয়ানে আবাসিক ভবনে আগুনে মৃত্যু ২৫
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
তাইওয়ানে আবাসিক ভবনে আগুনে মৃত্যু ২৫


দক্ষিণ তাওয়ানের একটি আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ২৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও কয়েক ডজন মানুষ। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে দেশটির দক্ষিণাঞ্চলীয় কাওহসিয়ুং এলাকার একটি ভবনে আগুন ছড়িয়ে পড়লে এই ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট।

কাওসিউং শহরের ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, রাত ৩টার দিকে ১৩ তলা ওই ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৫৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। যাদের মধ্যে ১৪ জনের বেঁচে থাকার কোনও চিহ্ন ছিল না।স্থানীয় সংবাদমাধ্যম ফোকাস তাইওয়ানের তথ্য অনুযায়ী- বৃহস্পতিবার ভোর তিনটার দিকে ১৩ তলা ওই ভবনে আগুন ছড়িয়ে পড়লে কমপক্ষে ২৫ জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪৪ জন। এছাড়া আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে দেড় শতাধিক অগ্নিনির্বাপণ কর্মী পাঠানো হয়।

শহরটির দমকল প্রধান লি চিং-হসিউ ঘটনাস্থলে সাংবাদিকদের জানিয়েছেন, ১৩টি মরদেহ সরাসরি মর্গে পাঠানো হয়েছে। এছাড়া হাসপাতালে পাঠানো আরও ৫৫ জনের মধ্যে ১৪ জনের শরীরে জীবিত থাকার কোনো লক্ষণ দেখা যায়নি। হাসপাতালের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনো মৃতের সংখ্যা ঘোষণা করা হয়নি।

শেয়ার করুন