২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১১:২৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকসহ নিহত ২


লালমনিরহাট সদর উপজেলার সেলিম নগর এলাকায় ট্রলির ধাক্কায় আব্দুস সামাদ (৫৪) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।রবিবার সকাল ৮টার দিকে লালমনিরহাট-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সামাদ লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম এলাকার বাসিন্দা।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্তকর্মকতা (ওসি) শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই বৃদ্ধ রাস্তার পারাপারের সময় একটি ট্রলি ধাক্কা দিলে তিনি সিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন। অপরদিকে লালনিরহাটের কালীগঞ্জের তুষভান্ডার আমিনবাজার এলাকায় ট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে এক কলেজ প্রভাষক নিহত হয়েছেন।

শনিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে  শনিবার বিকেলে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে তুষভান্ডার আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে বেপরোয় গতিতে একটি ট্রাক্টর পেছন থেকে একটি ইজিবাইককে সজোরে ধাক্কা দিলে ইজিবাইকের আরোহী উত্তরণ কলেজের প্রভাষক আবু বক্কর সিদ্দিক (৪০) ইজিবাইক থেকে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পৃষ্ট হন। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ সময় ওই অটোরিক্সার থাকা কলেজ প্রভাষকসহ তিনজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই কলেজ প্রভাষক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
নিহত আবু বক্কর সিদ্দিক কালীগঞ্জ উপজেলার হাজরানিয়া উত্তরন ডিগ্রী কলেজের প্রভাষক । তিনি কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম গ্রামের আক্কেল আলী মুন্সী ছেলে। এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। 
 

শেয়ার করুন