২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৪৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কাভার্ডভ্যানের সঙ্গে পুলিশের পিকআপের সংঘর্ষ, এসপিসহ আহত ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
কাভার্ডভ্যানের সঙ্গে পুলিশের পিকআপের সংঘর্ষ, এসপিসহ আহত ৩


ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সুপারসহ তিনজন আহত হয়েছেন। শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা শহরের মোবারকগঞ্জ সুগার মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন পুলিশ সুপার (এসপি) শোয়াইব হোসেন, কনস্টেবল আক্তারুজ্জামান ও মহাসিন হোসেন। আহত তিনজনই বরিশাল রেঞ্জে কর্মরত। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকালে মোবারকগঞ্জ চিনিকল এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে পুলিশ পিকআপের সংঘর্ষ হয়। এতে পুলিশ সুপারসহ তিনজন আহত হন। এ সময় কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহাফুজুর রহমান মিয়া জানান, বরিশাল থেকে সারদা যাওয়ার পথে কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ পিকআপটির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যানটি আটক হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

শেয়ার করুন