২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্ত্রীর পরকীয়ায় স্বামীর হাতে প্রাণ গেল প্রেমিকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
স্ত্রীর পরকীয়ায় স্বামীর হাতে প্রাণ গেল প্রেমিকের


রংপুরের পীরগঞ্জে স্ত্রীকে অনৈতিক কাজে লিপ্ত থাকতে দেখে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে প্রেমিক পারভেজ ইসলামকে (২৫) হত্যা করেছেন স্বামী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী মমতাজ বেগম (২৩)। শনিবার রাতে পীরগঞ্জ পৌর এলাকার সোনাকান্দর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ পীরগঞ্জ ইউনিয়নের বালুয়াহাট গ্রামের রেনু মেকারের ছেলে। গুরুতর আহত মমতাজ বেগম পীরগঞ্জ পৌরসভার সোনাকান্দর মহল্লার আমিনুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পীরগঞ্জ বন্দরের ইলেকট্রনিক সার্ভিসিং ব্যবসায়ী পারভেজের সঙ্গে আমিনুলের স্ত্রী মমতাজ বেগমের দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলছিল। ঘটনার দিন শনিবার রাত সাড়ে দশটার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে পারভেজ আমিনুল ইসলামের বাড়িতে গিয়ে তার স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত হয়। এসময় আমিনুল বাড়িতে এসে দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে বাঁশের লাঠি দিয়ে পারভেজের মাথায় আঘাত করে এবং তার স্ত্রীকেও মারধর করেন।

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় ওই দুজনকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পারভেজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোরে মারা যান পারভেজ। ঘটনার পর থেকে পলাতক রয়েছে আমিনুল। আমিনুলের স্ত্রী মমতাজ বেগম পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তিনি এক সন্তানের জননী।

পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পলাতক আমিনুলকে গ্রেফতারে ইতিমধ্যে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন