০১ মে ২০২৪, বুধবার, ০৭:১৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুরে খাল থেকে মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
চাঁদপুরে খাল থেকে মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার


চাঁদপুর সার্কিট হাউজের বিপরীতে সড়ক বিভাগের খাল থেকে অসিম (৩৫) নামের এক মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে ষোলঘর সদর উপজেলা পরিষদের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত অসিম শহরের কোড়ালিয়া এলাকার মানিকের ছেলে। সে শহরের পালবাজারের মানিক রেস্টুরেন্টটি পরিচালনা করতেন। তার স্ত্রী নেই, দু’টি সন্তান রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের ষোলঘর চাঁদপুর সদর উপজেলা পরিষদের সামনের সরকারি খালে লাশটি ভাসতে দেখা যায়। পরে সদর থানা পুলিশকে জানালে তারা লাশটি উদ্ধার করে।
 
এদিকে, এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা লাশটি এক নজর দেখার জন্য ভীড় করে। এতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। ঘটনাস্থলে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায়, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আসিফ মহিউদ্দীন, সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্যরা ঘটনাস্থলে ছুটে আসেন।

নিহতের ভাই রিপন জানায়, রবিবার রাতে টাকা পয়সা নিয়ে মোবাইল বাসায় রেখে ঘর থেকে বের হয়ে যায়। তারপর থেকে আর আমার ভাইয়ের হদিস পাওয়া যায়নি। চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ জানায়, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তবে ময়নাতদন্ত  ছাড়া কিছু বলা যাবে না।

শেয়ার করুন