২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:০০:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিমানবন্দরে পিসিআর টেস্ট চালুর দাবিতে চট্টগ্রামে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২১
বিমানবন্দরে পিসিআর টেস্ট চালুর দাবিতে চট্টগ্রামে মানববন্ধন সংগৃহীত ছবি


দেশের তিন আন্তর্জাতিক বিমানবন্দরে দ্রুত সময়ের মধ্যে র‌্যাপিড পিসিআর টেস্ট চালু না হলে আমরণ অনশনে যাওয়ার হুমকি দিয়েছেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা। মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে এ ঘোষণা দেন প্রবাসীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ৩০ আগস্ট থেকে আমিরাত সরকার করোনা প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশীদের ওপর আরোপিত নিষেধাজ্ঞা তুলে দিয়েছেন। কিন্তু দেশের তিন বিমানবন্দর হযরত শাহজালাল, শাহ আমানত এবং সিলেট ওসমানী বিমানবন্দরে র‌্যাপিড পিসিআর টেস্টের ব্যবস্থা না থাকায় প্রবাসীরা আমিরাতে যেতে পারছে না। তাই দেশে আটক পড়েছে ৫০ হাজার প্রবাসী। দ্রুত সময়ের মধ্যে তিন বিমান বন্দরে টেস্টের ব্যবস্থা করা না হলে আমরণ অনশনে যাবে প্রবাসীরা।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রবাসী শিবলী আল সাদিক, ফরিদুল আলম, বেলাল হোসেন, মো ফয়সাল, আবদুল্লাহ আল মামুন, মো নজরুল প্রমুখ।

শেয়ার করুন