২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৩৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
কালিয়াকৈরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সদরচালা এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তার নাম কামরুল ইসলাম (৫০)। তিনি কালিয়াকৈর উপজেলার সদরচালা এলাকায় আব্দুর রাজ্জাকের ছেলে। 

গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার সদরচালা এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 

পুলিশ জানায়, উপজেলার সদরচালা এলাকায় কামরুল ইসলামের বাড়িতে গাঁজা বিক্রি হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে মৌচাক ফাঁড়ির ইনচার্জ (এসআই) সাইফুল ইসলামসহ পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় কামরুল ইসলামের বাড়ি থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক দাম ২ লাখ ৫০ হাজার টাকা। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি তদন্ত আবুল বাশার জানান, মাদক ব্যবসায়ীকে আজ বুধবার দুপুরে গাজীপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন