২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৩৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, প্রকৌশলী নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২১
বগুড়ায় ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, প্রকৌশলী নিহত প্রতীকী ছবি


 বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় প্রকৌশলী ছেলে ও তার মা হতাহত হয়েছেন। শুক্রবার (২০আগস্ট) সকাল আটটার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর রানীর হাটমোড় নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম এসএম মো. তৌফিকুল্লাহ (৩২)। তিনি পাবনা জেলার সাথিয়া উপজেলার উপজেলার সরিষা গ্রামের এসএম সানাউল্লাহ মিয়ার ছেলে।
এ ঘটনায় তাঁর মা নাজমা বেগমও (৫৫) গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় দ্রুত উদ্ধার করে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের শেরপুর গাড়ীদহ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আহম্মেদ এই তথ্য নিশ্চিত করে জানান, বগুড়ায় এক আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলেন প্রকৌশলী ও তার মা। শুক্রবার সকালের দিকে মাইক্রোবাস যোগে ঢাকায় ফিরছিলেন তারা। পথিমধ্যে মহাসড়কের মির্জাপুর রানীরহাটমোড়ে পৌঁছালে তাদের বহনকারী মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

একপর্যায়ে ঢাকাগামী মালবাহী ট্রাকের পেছনে ওই মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় মাইক্রোবাসে থাকা প্রকৌশলী এসএম মো. তৌফিকুল্লাহ ঘটনাস্থলেই মারা যান। সেইসঙ্গে তার মা নাজমা বেগমও গুরুতর আহত হয়েছেন। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে বগুড়ায় শজিমেক হাসপাতালে ভর্তি করে দেন।

শেয়ার করুন