২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:২৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভারতকে হারালে ‘ব্ল্যাঙ্ক চেক’ পাবেন রমিজ রাজা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
ভারতকে হারালে ‘ব্ল্যাঙ্ক চেক’ পাবেন রমিজ রাজা


যে কোনো খেলায় ভারত-পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনা। ক্রিকেট হলে, উত্তেজনার মাত্রা বেড়ে যায় কয়েক গুনে। তবে মাঠের লড়াইয়ে বেশ কিছুদিন সেই ছাপ নেই বলা যায়।

রাজনৈতিক বৈরিতার কারণে আইসিসি ও এসিসি টুর্নামেন্ট ছাড়া আর সাক্ষাত্ হয় না দুই দলের। তাই আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে বড় আকর্ষণ দুবাইয়ে অনুষ্ঠেয় ২৪ অক্টোবরের ম্যাচটির দিকে। টি-টোয়েন্টি বিশ্বকাপে বরাবরই ভারতের কাছে পাত্তা পায় না পাকিস্তান। ৫ ম্যাচের সবকটিতেই হেরেছে তারা।

তবে এবার দিন বদলের গান গাইতে চান পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। সেটা হলে অর্থনৈতিকভাবে ফুলে উঠবে পিসিবি। কেননা ভারতকে হারাতে পারলে তাকে ব্ল্যাঙ্ক চেক দেওয়ার কথা দিয়েছেন এক বিনিয়োগকারী।

রমিজ বলেন, ‘পিসিবির ৫০ শতাংশ তহবিল আসে আইসিসি থেকে। আর আইসিসি তার ৯০ শতাংশ পায় ভারতের থেকে। আমি ভয়ে আছি, যদি ভারত আইসিসিকে তহবিল দেওয়া বন্ধ করে দেয়, তাহলে হয়তো পিসিবির পতন হতে পারে।

কারণ, আইসিসিকে পিসিবি ১ শতাংশ তহবিলও দেয় না। আমি পাকিস্তান ক্রিকেট শক্তিশালী করতে দৃঢ়প্রতিজ্ঞ। একজন শক্তিশালী বিনিয়োগকারী আমাকে বলেছে যে, পিসিবির জন্য একটি ব্ল্যাঙ্ক চেক তৈরি। তবে যদি বিশ্বকাপে ভারতকে পাকিস্তান হারাতে পারে।’


শেয়ার করুন