২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাভারে অপহৃত কিশোরী মাদারীপুরে উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২১
সাভারে অপহৃত কিশোরী মাদারীপুরে উদ্ধার প্রতীকী ছবি


 সাভারের আশুলিয়া থেকে অপহরণের ৬ দিনের মাথায় মাদারীপুরের কালকিনি থেকে এক অপহৃত কিশোরীকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী আকবর হোসেনকে (৩০) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে আটক আকবর হোসেনকে আশুলিয়া থানায় আনা হয়। এর আগে ভোরে মাদারীপুরের কালকিনি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে আকবরকে আটক করা হয়।
আটক আকবর হোসেন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার এনায়েতনগরের আব্দুল হকের ছেলে। তিনি আশুলিয়ার কুটুরিয়া এলাকায় ভাড়া থাকতেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অপহরণের শিকার ওই কিশোরী আশুলিয়ার কাঠগড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে লেখা পড়া করত। স্কুলে যাতায়াতের সময় অনেক আগে থেকেই নানাভাবে সমস্যার সৃষ্টি করত আকবর। ১৩ আগস্ট ওই কিশোরী পরীক্ষার ফি ও কাগজপত্র স্কুলে জমা দেওয়ার জন্য বাসা থেকে সকাল ১০ টার দিকে বের হয়। এর পর আর বাসায় ফেরেনি।

পরে কাঠগড়া প্রাইমারি স্কুলের সামনে থেকে কিশোরীকে আকবর তুলে নিয়ে যায় বলে জানতে পেরে থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় মাদারীপুর থেকে আকবরকে আটক করে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ। তবে কী কারণে তাকে অপহরণ করা হয়েছিল তা জানাতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল-আমিন বলেন, অভিযোগ দায়েরের পর থেকে তদন্ত শুরু করে পুলিশ। পরে ভোরে মাদারীপুর থেকে আকবরকে আটক করে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। রাতে তাদের থানায় আনা হয়েছে। আগামীকাল দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন