২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোবাইল চুরি করে ৮ লাখ টাকা দাবি ও ব্ল্যাকমেইলের চেষ্টা, অতঃপর..!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
মোবাইল চুরি করে ৮ লাখ টাকা দাবি ও ব্ল্যাকমেইলের চেষ্টা, অতঃপর..!


মোবাইল ফোন চুরি করে ৮ লাখ টাকার দাবিতে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছে নাদিম মুন্সি (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এরই মধ্যে তাকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টায় ফতুল্লার কুতুবপুর আদর্শনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গ্রেফতার নাদিম মুন্সি কুমিল্লার বাংগরা থানার দক্ষিণ বাংগারার হাটাশ প্রামের আব্দুল তাহের মুন্সির ছেলে। তিনি ফতুল্লা থানার কুতুবপুর আদর্শ নগরের বাতেনের বাড়ির ভাড়াটিয়া। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন আব্দুল বাতেন নামের একজন।

মামলা সূত্রে জানা যায়, বাদী আব্দুল বাতেন ও নাদিম মুন্সি একই গ্রামের বাসিন্দা হওয়ার সুবাদে পূর্বপরিচিত। পরিচয়ের সূত্র ধরে বাতেন নাদিমের বাসায় প্রায়ই যেতেন। এরপর একদিন মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে নাদিম মুন্সি পালিয়ে যায়। বিষয়টি নাদিমের বাবা- মাকে জানানো হলে তারা মোবাইল ফোন উদ্ধার করে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু নাদিম মোবাইল ফেরত না দিয়ে উল্টো আট লাখ টাকা দাবি করেন। অন্যথায় মোবাইলে থাকা তার পরিবারের নারী সদস্যদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। 

পরে আব্দুল বাতেন ফতুল্লা থানায় এ বিষয়ে মামলা করেন। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির গণমাধ্যমকে বলেন, শুক্রবার আদর্শনগর এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অভিযুক্ত নাদিম মুন্সিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার বিরুদ্ধে আনা অভিযোগ তিনি স্বীকার করেছেন।

শেয়ার করুন