২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভোলার চরফ্যাশনে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১১-২০২১
ভোলার চরফ্যাশনে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩


ভোলার চরফ্যাশন পৌরসভা ৫নং ওয়ার্ডস্থ শরীফপাড়া এলাকা থেকে ৮০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে ভোলার চরফ্যাশন থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

তারা হলেন- মো. লিটন (৩৩), বিবি রহিমা (৩০) ও মোসা. ছালেহা বেগম (৪০)। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির নগদ ৪৪ হাজার টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার এসআই রাসেলের নেতৃত্বে একটি দল সোমবার মধ্যরাতে চরফ্যাশন পৌরসভা ৫নং ওয়াডস্থ শরীফপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের ইয়াবাসহ আটক করা হয়।

এ ব্যাপারে এসআই রাসেল বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে আজ মঙ্গলবার মামলা রুজু করে আসামিদের চরফ্যাশন আদালতে প্রেরণ করেন।

চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন বলেন, ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে চরফ্যাশনে জিরো টলারেন্সে রয়েছে থানা পুলিশ।

শেয়ার করুন