২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৩২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাংলাদেশ সফরে আসছেন না ফিঞ্চ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২১
বাংলাদেশ সফরে আসছেন না ফিঞ্চ পোলার্ডদের বিপক্ষে সিরিজ শেষের আগেই ছিটকে গেছেন অস্ট্রেলীয় অধিনায়ক।


ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে বাংলাদেশের পথে উড়াল দেওয়ার কথা টিম অস্ট্রেলিয়ার। যে দলের নেতৃত্বে থাকার কথা অ্যারন ফিঞ্চের।কিন্তু তা আর হচ্ছে না। কাইরন পোলার্ডদের বিপক্ষে সিরিজ শেষের আগেই ছিটকে গেছেন অস্ট্রেলীয় অধিনায়ক।

ডান হাঁটুর চোটে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি অংশ শেষ না করেই দেশে ফিরছেন তিনি। অর্থাৎ সতীর্থদের সঙ্গে বাংলাদেশ সফরও আসা হচ্ছে না তার।

শুধু বাংলাদেশ সফরই নয়, অক্টোবরে শুরুর অপেক্ষায় বিশ্ব টি-টোয়েন্টি কাপেও ফিঞ্চের অংশগ্রহণ নিয়ে শঙ্কা রয়েছে।

চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুর দিকে হাঁটুতে ব্যথা পান ফিঞ্চ। চোট নিয়েই খেলেন টি-টোয়েন্টি সিরিজ। এতে তার ব্যথা আরও বেড়ে গেলে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি। সোমবার শেষ ম্যাচেও পারবেন না।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার বাংলাদেশের পথে রওনা দেবে অস্ট্রেলিয়া। ফিঞ্চের অনুপস্থিতিতে কে অধিনায়কত্ব করবেন তা এখনই নিশ্চিত করা হয়নি।

অবশ্য ক্যারিবীয়দের বিপক্ষে গত দুই ওয়ানডেতে দলকে নেতৃত্বে দিয়েছেন অ্যালেক্স ক্যারি। বাংলাদেশ সফরেও তার কাঁধেই নেতৃত্ব বর্তাতে পারে।

এদিকে বিশ্বকাপের আগেই মাঠে ফিরতে চান ফিঞ্চ। নিজের চোটের বিষয়ে বলেছেন, ‘চোটের কারণে মাঠ থেকে ছিটকে পড়ায় আমি হতাশ। প্রয়োজন হলে অস্ত্রোপচার করাব এবং বিশ্বকাপের আগে সেরে ওঠার প্রক্রিয়া চালিয়ে যাব।’

শেয়ার করুন