১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:১৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আনসার সদস্যকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
আনসার সদস্যকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই রিপোর্টারঃ মাহমুদুল হাসান জসিম


পটুয়াখালীর কলাপাড়ায় সাব-মেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনে কর্মরত আনসার সদস্য মো. রনি হাওলাদারকে (২৮) গলায় ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গললবার রাত ৮টার দিকে সাব মেরিন ক্যাবল ল্যান্ডিং সংলগ্ন আলীপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোন ও টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

আহত আনসার সদস্য রনি হাওলাদারের বাড়ি ঝালকাঠী জেলার নলছিটি উপজেলায়। তিনি ওই এলাকার মো. শাহ আলম হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, তাকে রক্তাক্ত অবস্থায় ওই রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহিপুর থানার ওসি মো. আবুল খায়ের জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন