১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:২৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়েকে ৩-০ গোলে হারালো আর্জেন্টিনা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২১
বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়েকে ৩-০ গোলে হারালো আর্জেন্টিনা


দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়েকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। দলের হয়ে গোল পেয়েছেন লিওনেল মেসি, রদ্রিগো ডি পল ও লাওতারো মার্টিনেজ।

সোমবার ভোরে ঘরের মাঠে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। ম্যাচের ৩৮ মিনিটে মেসির অসাধারণ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। বক্সের ৩৫ মিটার দূর থেকে শট নেন মেসি। বলটি গিয়ে জালে আশ্রয় নেয়। বিরতির ঠিক আগে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো। লাওতারো মার্টিনেজের শট উরুগুয়ের খেলোয়াড়ের গায়ে লেগে রদ্রিগোর কাছে চলে যায়। ঠাণ্ডা মাথায় বল জালে জড়ান রদ্রিগো।

দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিওনেল স্কালোনির শিষ্যরা। বিরতি থেকে ফিরে এসে লাওতারো মার্টিনেজও গোলের দেখা পান। ম্যাচের ৬৫ মিনিটে ডানদিক থেকে রদ্রিগোর নিচু ক্রস বামপ্রান্তে পেয়ে যান মার্টিনেজ। ফাঁকা পোস্টে বল জড়ান তিনি।

এই জয়ে ১০ ম্যাচ থেকে ২২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে আর্জেন্টিনা। সমান ম্যাচ থেকে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্রাজিল। লাতিন আমেরিকা অঞ্চল থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চারটি দল সরাসরি খেলবে ২০২২ কাতার বিশ্বকাপে। পঞ্চম স্থানে থাকা দল আন্তঃমহাদেশীয় বাছাইপর্বে খেলার সুযোগ পাবে।

শেয়ার করুন