আমার বিরুদ্ধে অভিযোগ সত্যি নয়: বুবলী


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 28-09-2021

আমার বিরুদ্ধে অভিযোগ সত্যি নয়: বুবলী

সিনেমা নির্মাণ থেকে মুক্তি পর্যন্ত অনেকগুলো ধাপ পার হতে হয়। এর মধ্যে সিনেমা মুক্তির আগে প্রচার-প্রচারণা যুক্ত থাকে। সাধারণত সিনেমা মুক্তির আগে শিল্পীরা বিশেষ করে নায়ক-নায়িকারা প্রচারে অংশ নেন। কিন্তু দীর্ঘদিন পর বিগ বাজেটের সিনেমা ‘চোখ’ মুক্তি পাচ্ছে অথচ শিল্পীদের প্রচারণায় দেখা যাচ্ছে না। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এ জন্য সিনেমার নায়ক-নায়িকা বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছেন। তবে সেই অভিযোগ উড়িয়ে দিলেন চিত্রনায়িকা শবনম বুবলি।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে বুবলী ইত্তেফাক অনলাইনকে বলেন, সিনেমা একটা টিমওয়ার্ক। বর্তমানে সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। আমার অফিসিয়াল ফেসবুক পাতায় বেশ কয়েকদিন ধরেই আমি প্রচারণা করছি। আমার ভেরিফাইড পেজে গেলেই দেখতে পাবেন কী পরিমাণে সিনেমাটি নিয়ে পোস্ট করা হয়েছে। এখন যে সিনেমাগুলোর শুটিং করছি, সেগুলো আগে থেকেই সিডিউল নির্ধারিত ছিল। হঠাৎ করেই ‘চোখ’ মুক্তির পরিকল্পনা করা হয়েছে। সিডিউল জটিলতায় প্রচারণায় কিছুটা ব্যাঘাত ঘটছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা