৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:৪৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আমির-কারিনার 'লাল সিং চাড্ডা' র মুক্তি পেছালো
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২১
আমির-কারিনার 'লাল সিং চাড্ডা' র মুক্তি পেছালো


আমির খান ও কারিনা কাপুর খানের বহু প্রতীক্ষিত ছবি 'লাল সিং চাড্ডা' ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন কারিনা। তবে দর্শকদের এখনও আরও বেশ খানিকটা অপেক্ষা করতে হবে এই ছবির জন্য।

বলিউড সূত্রে খবর, লাল সিং চাড্ডার মুক্তি বেশ কিছুটা পিছিয়ে এবার হতে চলেছে ২০২২ সালের ভ্যালেন্টাইন্স ডে-তে। অর্থাৎ, ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি বড় পর্দাতেই মুক্তি পাবে 'লাল সিং চাড্ডা'। আমির খানের প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, এ বছরের ২৫ ডিসেম্বর বড়দিনে নয়, বরং ২০২২-এর প্রেমদিবসে মুক্তি পাবে ছবিটি। এ বছরের বড়দিনে দক্ষিণী তারকা আল্লু অর্জুনের 'পুষ্পা' মুক্তি পাওয়ার কথা। সেই ছবির সঙ্গে বক্স অফিসে মুক্তিতে নারাজ লাল সিং চাড্ডার নির্মাতারা। ফলে ছবির মুক্তি বেশ খানিকটা পিছিয়ে দেওয়া হয়েছে।

আমির খান প্রোডাকশনের তরফে ট্যুইটারে নতুন ছবি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'আমরা প্রশাসনের সিনেমা হল খুলে দেওয়ার সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। ২২ অক্টোবর থেকে সিনেমা হল খুলছে মহারাষ্ট্রে। অতিমারির কারণে যে দেরি হয়েছে, সে কারণে এ বছরের বড়দিনে লাল সিং চাড্ডা মুক্তি সম্ভব নয়। লাল সিং চাড্ডা মুক্তি পাবে ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি।'

এই ছবিতে আমির খান ও কারিনা কাপুর ছাড়াও দেখা যাবে নাগা চৈতন্য, মোনা সিং ও মানব ভিজকে। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চৌহান। হলিউডের বিখ্যাত ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক হতে চলেছে লাল সিং চাড্ডা। ১৯৯৪ সালে টম হ্যাঙ্কস অভিনয় করেছিলেন ফরেস্ট গাম্প ছবিতে। সিনেমার ইতিহাসে এটি একটি অত্যন্ত জনপ্রিয় ও হিট ছবি। সেই ছবির হিন্দি রিমেকে দেখা যাবে আমির- কারিনাকে।


শেয়ার করুন