২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:৪৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে কংস নদীর ভাঙন পরিদর্শনে ইউএনও
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
ফুলপুরে কংস নদীর ভাঙন পরিদর্শনে ইউএনও


ময়মনসিংহের ফুলপুরে কংস নদীর ভাঙন এলাকা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার। বৃহস্পতিবার উপজেলার বালিয়া ইউনিয়নের বড়ইকান্দি, মইশাউন্দা ও রামসোনাসহ বিভিন্ন এলাকায় কংস নদী পাড়ের ভাঙন এলাকা পরিদর্শন করেন তিনি।

পরে ঘটনাস্থল থেকেই ভাঙনরোধে ব্যবস্থা নেওয়ার জন্যে পানি উন্নয়ন বোর্ড ময়মনসিংহ জেলা শাখার নির্বাহী প্রকৌশলী মো. মুসা ও বিআইডব্লিউটিএ’র ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে তিনি কথা বলেন। পরে এ বিষয়ে  দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে আশ্বাস প্রদান করেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, বালিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মোজাহীদ সরকার, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, দেলোয়ার হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন