২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে মোরেলগঞ্জে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে মোরেলগঞ্জে


বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার বেলা ৮টা থেকে ইউনিয়নের ১০টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। 

১ম ধাপের তফসিলভূক্ত এ ইউনিয়নে একজন চেয়ারম্যান প্রর্থীর মৃত্যুজনিত কারনে নির্বাচন স্থগিত ছিল। এখানে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মাষ্টার সাইদুর রহমান ও দলটির বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই খানের মধ্যে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন চলছে।

কেন্দ্রগুলোতে নিরাপত্তা নিশ্চিত করতে আনাসার-ভিডিপি, পুলিশ, বিজিবি, র ্যাব, স্ট্রাইকিং ফোর্স ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের একাধিক দল কাজ করছে।

শেয়ার করুন