২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোবাইলে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২১
মোবাইলে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা


গাজীপুরে স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গার্মেন্টস কর্মী। শুক্রবার দাম্পত্য কলহের জেরে গাজীপুর সিটি কর্পোরেশনের লক্ষীপুরা এলাকায় এ ঘটনা ঘটে। মৃত নারীর নাম মরিয়ম বেগম (২১)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর থানাধীন পরজোনা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের লক্ষীপুরা এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থেকে একটি গার্মেন্টসে চাকরি করতেন মরিয়ম বেগম। করোনার কারণে তার স্বামী মনিরুল ইসলাম গত কয়েক মাস ধরে বেকার হয়ে পড়েন। সংসারের খরচ যোগাতে না পারায় গত কিছুদিন ধরে স্বামীর সঙ্গে মরিয়মের ঝগড়া বিবাদ চলে আসছিল।

এর জেরে গত কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে রাগ করে মনিরুল গ্রামের বাড়ি চলে যায়। শুক্রবার দুপুরে মরিয়ম মোবাইল ফোনে স্বামীর সঙ্গে কথা বলছিল। কথা বলতে বলতে হঠাৎ ঘরের জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে পড়ে মরিয়ম। তার সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে মরিয়মের লাশ দেখতে পায়। সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন