২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৫৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুলিশের হাতে এক মাসে দ্বিতীয়বার আটক প্রিয়াঙ্কা, অতঃপর…
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
পুলিশের হাতে এক মাসে দ্বিতীয়বার আটক প্রিয়াঙ্কা, অতঃপর…


আবারও পুলিশের হাতে আটক হয়েছেন ভারতের বিরোধী রাজনৈতিক দল কংগ্রেসনেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। এ নিয়ে চলতি মাসে দ্বিতীয়বার পুলিশের হাতে আটক করা হলেন তিনি।

লখিমপুর খেরির পর এবার ভারতের উত্তরপ্রদেশে আগ্রার অকুস্থলে নিহত এক ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় বুধবার তাকে আটক করা হয়। পরে অবশ্য তাকে মুক্তিও দেওয়া হয়। 

জানা গেছে, পুলিশ হেফাজতে মৃত এক দলিত ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে লখনৌ থেকে আগ্রার উদ্দেশে রওনা হয়েছিলেন অল ইন্ডিয়া কংগ্রেসের এই সাধারণ সম্পাদক। কিন্তু কিছুদূর সামনে এগোনোর পরই লখনৌ-আগ্রা এক্সপ্রেসওয়ের টোল প্লাজার কাছে তার গাড়ি আটকিয়ে দেয় পুলিশ।

এসময় এক্সপ্রেসওয়েতে প্রায় ২ ঘণ্টা আটকে রাখা হয় প্রিয়াঙ্কার গাড়িবহর। সামনে না এগিয়ে তাকে ফিরে যেতে বলার পরও রাজি হননি প্রিয়াঙ্কা। শেষমেশ তাকে আটক করে উত্তরপ্রদেশ পুলিশ।

আটক হওয়ার সময় প্রিয়াঙ্কা বলেন, “তারা বলছে, আমি যেতে পারব না। আমি যেখানেই যাচ্ছি, আমাকে বাধা দেওয়া হচ্ছে। আমার কি রেস্তোরাঁয় বসে থাকা উচিত? কারও সঙ্গে দেখা করতে পারব না? পুলিশি হেফাজতে কারও মৃত্যুর ঘটনা থেকে কী ভাবে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে!”

হিন্দিতে প্রিয়াঙ্কা এক টুইটে বলেন, “পুলিশের হেফাজতে থাকার সময় মৃত্যু হয়েছে অরুণ বাল্মিকীর। তার পরিবার সুবিচার চাইছে। তাদের সঙ্গেই দেখা করতে যাচ্ছিলাম। এতে উত্তরপ্রদেশ সরকারের এত ভয় পাওয়ার কি আছে? কেন আমার পথ আটকানো হচ্ছে?”

শেয়ার করুন