২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৫৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হারল দল, তবে গ্যালারিতে মন জিতলেন ‘সুন্দরী সমর্থক’ অনলাইন ডেস্ক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
হারল দল, তবে গ্যালারিতে মন জিতলেন ‘সুন্দরী সমর্থক’ অনলাইন ডেস্ক


সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের সময় অতীতে বহুবার গ্যারালিতে দেখা গেছে অরেঞ্জ জার্সির এক সুন্দরীকে। নেটিজেনদের আগ্রহের অন্ত ছিল না তাকে নিয়ে। বেশ কয়েকবার হায়দরাবাদকে সমর্থন করা তরুণীর ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ফিরতি লিগের ম্যাচেও যার অন্যথা হয়নি।

যথারীতি হায়দরাবাদকে সমর্থন করতে গ্যালারিতে উপস্থিতি ছিলেন কাবিয়া মারান, যিনি সানরাইজার্স মালিক কালানিথি মারানের কন্যা। পরিবারের সঙ্গে গ্যালারিতে বসে খেলা দেখছিলেন কাবিয়া। নেটিজেনদের চোখ আটকায় তার দিকেই।

কাবিয়ার ছবি ফ্রেমবন্দি হওয়া মাত্রই তা ফের ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়তে থাকে তার ছবি।  

সূত্র : হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন