২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আর্থিক প্রতারণা মামলায় নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
আর্থিক প্রতারণা মামলায় নোরা ফাতেহিকে জিজ্ঞাসাবাদ


আর্থিক প্রতারণা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অফিসে হাজিরা দিলেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। পাশাপাশি আবার ডেকে পাঠানো হয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকেও।

ফর্টিস হেল্থ কেয়ারের প্রোমোটার শিবিন্দর সিংয়ের পরিবারকে প্রায় ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে সুকেশ চন্দ্রশেখর এবং লীনা পলকে দিল্লি পুলিশ গ্রেফতার করেছে।সুকেশ ও লীনার বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা ও তোলাবাজির অভিযোগ এনে এফআইআর দায়ের করেছে ইডি। এজেন্সি সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের সঙ্গে তার যোগাযোগের বিষয়ে জানতেই ফাতেহিকে ডাকা হয়েছে।

এর আগে ১৫ অক্টোবর অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় সংস্থাটি। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, নোরা ফাতেহি ও জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে প্রতারণা করেছিলেন চন্দ্রশেখর। তাই সাক্ষী হিসেবেই তাদের বয়ান নেওয়া হচ্ছে।

শেয়ার করুন