২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢাকা-সিলেট মহাসড়কে পুলিশের ব্যাপক তৎপরতা, ২১ গাড়ি আটক
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২১
ঢাকা-সিলেট মহাসড়কে পুলিশের ব্যাপক তৎপরতা, ২১ গাড়ি আটক কঠোর লকডাউন চলছে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার হাইওয়েতে।


কঠোর লকডাউন চলছে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার হাইওয়েতে। মহাসড়কের আশুগঞ্জ, বিশ্বরোড মোড়, কুট্টাপাড়া মোড়, চান্দুরাসহ বিভিন্ন স্থানে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ সদস্যরা বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছে। করোনা ভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে বাংলাদেশে নতুন করে যে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে তা কার্যকর করতে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ব্যাপক তৎপরতা।

গত শুক্রবার সন্ধ্যা পর্যন্ত কঠোর লকডাউন ভঙ্গ করায় ২০ সিএনজি চালিত অটোরিকশা ও ১টি ব্যাট্যারি চালিত বিভারটেক আটক করে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ। তাদের মধ্যে ১৪টি গাড়ির বিরুদ্ধে মামলা দেয়া হয়। কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জন্য মাঠে রয়েছে পুলিশ, র‌্যাব, সেনাবাহিনী ও বিজিবির সদস্যরা। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে শুরু থেকেই কাজ করে যাচ্ছে হাইওয়ে পুলিশ। বিশেষ করে সরাইল উপজেলা কুট্টাপাড়া গুরুত্বপূর্ণ প্রবেশ পথে টহল আরও জোরদার করা হয়েছে। শুধু জরুরি পণ্যবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্স পারাপার করা হচ্ছে। কোনো যাত্রী বা অন্য কোনো গাড়ি এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত লক ডাউন ভঙ্গ করে মহাসড়কের গাড়ি চালানোর অভিযোগে ২১টি গাড়ি আটক করা হয়েছে। এদের মধ্যে ১৪টি গাড়ির বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। নিষ্পত্তি করা হয়েছে ১৩টি গাড়ির।

শেয়ার করুন