২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৩৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গলাকেটে যুবককে হত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২১
গলাকেটে যুবককে হত্যা


বগুড়ার গাবতলী উপজেলায় মো. ইব্রাহিম (২২) নামের এক চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ২টার সময় গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যক্ত ইট ভাটায় এই হত্যাকাণ্ড ঘটে।

বগুড়ার গাবতলী থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইব্রাহিম সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। ইব্রাহিম বগুড়ার শেরপুর উপজেলায় একটি চাতালে শ্রমিকের কাজ করতো। সোমবার সন্ধ্যার পর ইব্রাহিম তার চাতাল মালিকের এ্যাপাচি মোটরসাইকেল নিয়ে বের হন। এরপর চাতালে আর ফেরেননি। দিবাগত রাত ২টার দিকে বগুড়া-চন্দনবাইশা সড়কে গাবতলী উপজেলার নিশিন্দারা এলাকায় একটি পরিত্যক্ত ইট ভাটায় দুর্বৃত্তরা ইব্রাহিমকে গলা কেটে হত্যার চেষ্টা করে।

এ সময় ইব্রাহিম গুরুতর জখম অবস্থায় দৌড়ে ইটভাটা সংলগ্ন পাকা সড়কে পড়ে যায়। ওই সড়কে চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬টার দিকে ইব্রাহিম মারা যান।

বগুড়ার গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ইব্রাহিমের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এসময় জাহিদ নামের এক যুবককে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। চাতাল মালিকের সাথে কথা বলে জানা গেছে তার মোটরসাইকেল ইব্রাহিম ব্যবসা সংক্রান্ত কাজে ব্যবহার করতেন।

শেয়ার করুন